1. admin@aporadjogot.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে জমি দখলে বাঁধা দেয়ায়, জাতীয় পার্টির নেতাকর্মীতের হামলায় জমি মালিক জিলানী আহত সোনারগাঁওয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নির্বাচনী নিজ নৌকা প্রতিকে অগ্নিসংযোগ চাঁদা না দেয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা নান্নু সাংবাদিক হত্যার প্রধান আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীদের গলার কাঁটা হয়ে উঠেছিলেন মহিউদ্দিন বাবার কোলে গুলিবিদ্ধ শিশু তাসফিয়ার লাশ নিয়ে বিক্ষোভ পুলিশের সামনেই কুপিয়ে হত্যার ভয়াবহ ভিডিও ভাইরাল মুন্সিগঞ্জে ১০ টাকায় ইফতার বাজার অতিরিক্ত ফল খাওয়াও আনতে পারে বিপদ সোনারগাঁওয়ে স্কুলছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাং, পুলিশের ভূমিকা রহস্যজনক

গুঞ্জন প্রসঙ্গে যা বললেন মাহি

  • আপডেট সময় : বুধবার, ৩০ মার্চ, ২০২২
  • ৬৯ বার পঠিত

অনলাইন ডেস্ক

বেশ ক’দিন ধরেই শোবিজ পাড়ায় গুঞ্জন উঠেছে, মা হতে যাচ্ছেন হালের জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। তার এই গুঞ্জনের পেছনে একটি কারণও আছে। বিয়ের পর থেকে অভিনয় কমিয়ে দিয়েছেন তিনি। এবার এ প্রসঙ্গে মুখ খুললেন এই চিত্রনায়িকা। জানালেন, অন্য এক কারণে অভিনয় কমিয়েছেন তিনি।

মাহির ভাষ্য, ‘আগের থেকে অভিনয় কমিয়ে দিয়েছি। আরও কমাব। তাই হয়তো অনেকে ভাবছে, আমি মা হতে যাচ্ছি; তাই আড়ালে আছি। সবাইকে বলতে চাই, বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ দেখভাল করছি। তাই অভিনয়ে এখন কম সময় দেওয়া হচ্ছে।’

এ ছাড়া মাহি জানান, শিগগিরই রেস্টুরেন্ট ব্যবসায় নামছেন তিনি। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে তিনটি ফ্লোর নিয়ে একটি রেস্টুরেন্ট খুলছেন তিনি। এখানে দেশি ও বিদেশী নানা ধরনের খাবার থাকবে। রুফটপে আড্ডা দেওয়ার সুযোগও থাকছে। আর রোজার আগেই এই রেস্টুরেন্ট চালু করার ইচ্ছে তার।

এই নায়িকা আরও জানান, তার এই রেস্টুরেন্টের নাম ‘ফারিশতা’। এটি তার ভীষণ পছন্দের নাম। যদি কখনো মেয়ের মা হন, তাহলে তার নামও ফারিশতা রাখবেন তিনি।

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর রাত ১২টা ৫ মিনিটে গাজীপুরের ব্যবসায়ী কামরুজ্জামান সরকারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। তিনি বর্তমানে ‘অফিসার’ নামে নতুন একটি সিনেমার শুটিং করছেন। বদিউল আলম পরিচালিত এই সিনেমায় তার বিপরীতে আছেন ডি এ তায়েব।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ অপরাধ জগত
Theme Customized By BreakingNews