1. admin@aporadjogot.com : admin :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে জমি দখলে বাঁধা দেয়ায়, জাতীয় পার্টির নেতাকর্মীতের হামলায় জমি মালিক জিলানী আহত সোনারগাঁওয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নির্বাচনী নিজ নৌকা প্রতিকে অগ্নিসংযোগ চাঁদা না দেয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা নান্নু সাংবাদিক হত্যার প্রধান আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীদের গলার কাঁটা হয়ে উঠেছিলেন মহিউদ্দিন বাবার কোলে গুলিবিদ্ধ শিশু তাসফিয়ার লাশ নিয়ে বিক্ষোভ পুলিশের সামনেই কুপিয়ে হত্যার ভয়াবহ ভিডিও ভাইরাল মুন্সিগঞ্জে ১০ টাকায় ইফতার বাজার অতিরিক্ত ফল খাওয়াও আনতে পারে বিপদ সোনারগাঁওয়ে স্কুলছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাং, পুলিশের ভূমিকা রহস্যজনক

চাঁদা না দেয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা নান্নু

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ২৭১ বার পঠিত

অপরাধ ডেস্ক:

নিয়মিত চাঁদা দিতে অস্বীকার করায় সিএনজি চালকদের মারধর, গাড়ি ভাংচুর ও প্রান নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে এক যুবলীগ নেতার বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগড়াপাড়া চৌরাস্তা থেকে নবীগঞ্জ ঘাট পর্যন্ত চলাচলকারী সিএনজি চালকদের সাথে।

বুধবার (১ জুন) দুপুরে স্থানীয় যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র দীর্ঘদিনের অত্যাচারে অতিষ্ঠ হয়ে সকল চালকরা মোগড়াপাড়া চৌরাস্তা থেকে নবীগঞ্জ ঘাট পর্যন্ত রাস্তা অবরোধ করে রাখার কারণে কয়েক কিলোমিটার জুড়ে যানজট লেগে যায়। ফলে এ পথে যাতায়াতকারী শত শত সাধারণ মানুষ কোন উপায় না পেয়ে পায়ে হেটে গন্তব্যে পৌঁছাতে দেখা গেছে। জানা গেছে, শতাধিক সিএনজি ও অটোরিকশা চালক যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু’র চাঁদাবাজ লাঠিয়াল বাহিনীর হাতে জিম্মি হয়ে পড়েছে। এ লাঠিয়াল বাহিনী  বিগত কয়েক মাস ধরেই প্রতিদিন প্রত্যেক চালকদের কাছ থেকে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে আসছিল । চাঁদা দিতে গড়িমসি করলে চালকদের মারধর ও গাড়ি ভাংচুর করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক চালক জানান, মোগড়াপাড়া চৌরাস্তা ছাড়াও উপজেলার বিভিন্ন স্পট থেকে প্রতিটি সিএনজি ও অটোরিকশা থেকে বিভিন্ন হারে চাঁদা আদায় করে আসছেন। প্রতিটি স্পটে নান্নু নিজে আবার কখনো তার চাঁদাবাজ লাঠিয়াল বাহিনী নিয়মিত এ চাঁদা আদায় করে আসছে। তবে বেশি বেপরোয়া মোগড়াপাড়া চৌরাস্তা নান্নু নিয়ন্ত্রিত চাঁদাবাজরা। তারা সিএনজি, অটোটেম্পো,বাস, ট্রাক এমনকি জেলার বাইরে থেকে আসা প্রাইভেটকার, মাইক্রো বাস কিছুই ছাড়ে না। কেউ তর্ক করলে নামিয়ে মারধর এবং প্রাইভেটের মালিক ও যাত্রীদের অপমান করে থাকে।

নামও পরিচয় প্রকাশে অনিচ্ছুক এক পরিবহন নেতা জানান, এ স্পটগুলো থেকে নিদিষ্ট হারে দৈনিক মোটা অংকের টাকা চাঁদা আদায় করে আসছে নান্নু নিয়ন্ত্রিত এ চাঁদাবাজ বাহিনী।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, ঘটনাটি নজরে এসেছে।  চাঁদাবাজদের সঙ্গে কোনো আপস নেই, যেখানে চাঁদাবাজি সেখানে পুলিশের অভিযান এবং এ ব্যাপারে আইন শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ অপরাধ জগত
Theme Customized By BreakingNews