1. admin@aporadjogot.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে জমি দখলে বাঁধা দেয়ায়, জাতীয় পার্টির নেতাকর্মীতের হামলায় জমি মালিক জিলানী আহত সোনারগাঁওয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নির্বাচনী নিজ নৌকা প্রতিকে অগ্নিসংযোগ চাঁদা না দেয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা নান্নু সাংবাদিক হত্যার প্রধান আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীদের গলার কাঁটা হয়ে উঠেছিলেন মহিউদ্দিন বাবার কোলে গুলিবিদ্ধ শিশু তাসফিয়ার লাশ নিয়ে বিক্ষোভ পুলিশের সামনেই কুপিয়ে হত্যার ভয়াবহ ভিডিও ভাইরাল মুন্সিগঞ্জে ১০ টাকায় ইফতার বাজার অতিরিক্ত ফল খাওয়াও আনতে পারে বিপদ সোনারগাঁওয়ে স্কুলছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাং, পুলিশের ভূমিকা রহস্যজনক

রাস্তা থেকে ধরে গ্যারেজে নিয়ে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ

  • আপডেট সময় : শনিবার, ১৯ মার্চ, ২০২২
  • ৭৩ বার পঠিত

অপরাধ জগত ডেস্ক:

খুলনায় স্বামীকে বেঁধে রেখে স্ত্রীকে (২৭) গণধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে মহানগরীর খানজাহান আলী থানার তেতুলতলা রেলক্রসিংয়ের পাশে একটি গ্যারেজে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কামরুল নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ভুক্তভোগীর স্বামী ৪ জনকে আসামি করে খানজাহান আলী থানায় মামলা দায়ের করেছেন। ভুক্তভোগী নিজে একটি জুট মিলের শ্রমিক এবং তার স্বামী পেশায় একজন দিনমজুর।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে স্বামী-স্ত্রী কামরুলের গ্যারেজের সামনে দিয়ে শিরোমণি বাজারে যাচ্ছিলেন। এ সময় চার-পাঁচজন দুর্বৃত্ত তাদের জোর করে গ্যারেজে নিয়ে স্বামীকে বেঁধে ফেলেন। পরে তারা নারীকে পালাক্রমে ধর্ষণ করেন। ভুক্তভোগী নারীকে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগীর স্বামী বলেন, তাদের আমরা চিনি না। শুক্রবার রাতে আমরা বাজারে যাচ্ছিলাম বাজার করার জন্য। পথে ওই গ্যারেজের সামনে পৌঁছামাত্র লোকগুলো আমাদের চোখের পলকে টেনে নিয়ে গ্যারেজে ঢোকায়। কিছু বুঝে ওঠার আগেই তারা আমার মুখ বেঁধে ফেলে। এরপর তারা আমার স্ত্রীর সঙ্গে খারাপ ব্যবহার করে।

খানজাহান আলী থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, ভুক্তভোগীর সঙ্গে আসামিদের পূর্বপরিচয় ছিল না। ঘটনার রাতে তাদের একা পেয়ে জোর করে নিজেদের গ্যারেজে নিয়ে যায়। এ ঘটনায় এজাহারভুক্ত আসামি গ্যারেজ মালিক আ. মালেকের ছেলে কামরুলকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিরা হচ্ছে শিরোমণি পূর্বপাড়া এলাকার আফজাল মল্লিকের ছেলে সুমন (২৭), জামাল উদ্দিনের ছেলে সজিব হোসেন জীবন (২২) এবং আফজাল মল্লিকের ছেলে আলামিন মল্লিক (২২)। তাদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে দাবি করেছেন তিনি।

কেএমপির সহকারী পুলিশ কমিশনার মো. আবু জাফর বলেন, গণধর্ষণের শিকার নারীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে। তিনি বাদী হয়ে ৪ জনের নামে মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ অপরাধ জগত
Theme Customized By BreakingNews