1. admin@aporadjogot.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে জমি দখলে বাঁধা দেয়ায়, জাতীয় পার্টির নেতাকর্মীতের হামলায় জমি মালিক জিলানী আহত সোনারগাঁওয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নির্বাচনী নিজ নৌকা প্রতিকে অগ্নিসংযোগ চাঁদা না দেয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা নান্নু সাংবাদিক হত্যার প্রধান আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীদের গলার কাঁটা হয়ে উঠেছিলেন মহিউদ্দিন বাবার কোলে গুলিবিদ্ধ শিশু তাসফিয়ার লাশ নিয়ে বিক্ষোভ পুলিশের সামনেই কুপিয়ে হত্যার ভয়াবহ ভিডিও ভাইরাল মুন্সিগঞ্জে ১০ টাকায় ইফতার বাজার অতিরিক্ত ফল খাওয়াও আনতে পারে বিপদ সোনারগাঁওয়ে স্কুলছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাং, পুলিশের ভূমিকা রহস্যজনক

সোনারগাঁওয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নির্বাচনী নিজ নৌকা প্রতিকে অগ্নিসংযোগ

  • আপডেট সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২
  • ১৫৫ বার পঠিত

অনলাইন ডেস্ক:

আগামী ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে প্রতিপক্ষ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীদের ফাঁসাতে নৌকার মনোনীত প্রার্থী সোহাগ রনি তার কর্মীদের দিয়ে মোগরাপাড়া কালিগঞ্জ নৌকার ক্যাম্পে নৌকা প্রতিকের বাঁশ দিয়ে বানানো নৌকায় আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার দিবাগত রাতে কে বা কাহারা মোগরাপাড়া কালিগঞ্জ নৌকার ক্যাম্পে নৌকা প্রতিকে আগুন দেয়। পরে গতকাল মঙ্গলবার মোগরাপাড়া ইউনিয়নের নৌকার মনোনীত প্রার্থী সোহাগ রনি ঘটনাস্থলে পরিদর্শন করে জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি ও আমার প্রতিদ্ব›িদ্ব প্রার্থী নৌকা প্রতিক চেয়েছিল। প্রধানমন্ত্রী সকল জরিপ দেখে আমাকে নৌকা প্রতিক দিয়েছেন।
এদিকে রাজনৈতিক বিশ্লেষকরা মনে করেন, আসন্ন ১৫ জুন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়ে, নৌকা পাওয়ার পরও সোহাগ রনি পক্ষে মোগরাপাড়া ইউনিয়নবাসীর কোন মুরুব্বীগণ সঙ্গে নেই। কারণ বিগত দিনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সোহাগ রনির বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে এলাকার মানুষ অতিষ্ট হয়ে রয়েছে। তার বিরুদ্ধে নিরীহ মানুষের জোর পূর্বক জায়গা জমি দখল, আরমান শরীফ হত্যা, মাদক ব্যবসায়ীদেরকে শেল্টার দেয়া ও মানুষের নামে একাধিক মিথ্যা মামলা দিয়ে হয়রানী অভিযোগ রয়েছে। যার কারণে সাধারণ ভোটারা তার প্রতি কোন সহানুভূতি নেই বল্লেই চলে। তাই নৌকা প্রতিকের প্রার্থী সোহাগ রনি নানান কৌশল অবলম্বন করে প্রতিপক্ষ চেয়ারম্যান প্রার্থীকে ও তার সমর্থনদের ফাঁসাতে ফন্দি আটেছে।

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ অপরাধ জগত
Theme Customized By BreakingNews