1. admin@aporadjogot.com : admin :
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম :
সোনারগাঁয়ে জমি দখলে বাঁধা দেয়ায়, জাতীয় পার্টির নেতাকর্মীতের হামলায় জমি মালিক জিলানী আহত সোনারগাঁওয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে নির্বাচনী নিজ নৌকা প্রতিকে অগ্নিসংযোগ চাঁদা না দেয়ায় সিএনজি চালককে পিটিয়ে আহত করলেন যুবলীগ নেতা নান্নু সাংবাদিক হত্যার প্রধান আসামি র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত মাদক ব্যবসায়ীদের গলার কাঁটা হয়ে উঠেছিলেন মহিউদ্দিন বাবার কোলে গুলিবিদ্ধ শিশু তাসফিয়ার লাশ নিয়ে বিক্ষোভ পুলিশের সামনেই কুপিয়ে হত্যার ভয়াবহ ভিডিও ভাইরাল মুন্সিগঞ্জে ১০ টাকায় ইফতার বাজার অতিরিক্ত ফল খাওয়াও আনতে পারে বিপদ সোনারগাঁওয়ে স্কুলছাত্রকে গলাকেটে হত্যার চেষ্টা করেছে কিশোর গ্যাং, পুলিশের ভূমিকা রহস্যজনক

৩০ বছর পর অপমানের বদলা, শিক্ষিকাকে ১০১ বার ছুরিকাঘাত করে হত্যা

  • আপডেট সময় : শুক্রবার, ১৮ মার্চ, ২০২২
  • ৬৯ বার পঠিত

অপরাধ জগত ডেস্ক:

নাম গুন্টার উভেন্টস, বর্তমানে তার বয়স ৩৭ বছর। যখন তা বয়স ছিল মাত্র সাত বছর, তখন ভরা ক্লাসে সহপাঠীদের সামনে তাকে শাসন করেছিলেন শিক্ষিকা মারিয়া ভেরিল্যান্ডেন। কিন্তু সেদিনের ওই ছাত্রের দাবি, তিনি নির্দোষ ছিলেন। এমনি এমনি তাকে শাস্তি দিয়েছিলেন শিক্ষিকা। এরপর কেটে গিয়েছে ৩০ বছরেরও বেশি সময়। কিন্তু অপমানের ‘জ্বালা’ ভোলেননি গুন্টার উভেন্টস। তাই প্রতিশোধের আগুন মেটালেন শিক্ষিকাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেন। ঘটনাটি ঘটেছে ইউরোপের দেশ বেলজিয়ামে।

মারিয়া ভেরিল্যান্ডেনকে হত্যা করতে একদিন তার বাড়িতে ঢুকে ১০১ বার ছুরি দিয়ে কোপ বসাননি গুন্টার উভেন্টস। এতে মৃত্যু হয় ওই শিক্ষিকার। দু’বছর পর গত বৃহস্পতিবার আদালতে নিজের দোষ স্বীকার করে নিলেন গুন্টার। তার স্বীকারোক্তি শুনে কার্যত হতবাক আইনজীবীরাও।

তদন্তকারীদের গুন্টার জানান, সেদিন ক্লাসে বিনা কারণে তাকে অপমান করেছিলেন শিক্ষিকা মারিয়া ভেরিল্যান্ডেন। তখন তার বয়স ছিল মাত্র সাত বছর। তারপর ৩০ বছর কেটে গেলেও অপমানের জ্বালা মেটেনি। প্রতিশোধ নিতেই হবে। সেই উদ্দেশ্যে ২০২০ সালে অ্যান্টওয়ার্পে ওই শিক্ষিকার বাড়ি যান গুন্টার। তারপর ৫৯ বছর বয়সী শিক্ষিকাকে ক্ষতবিক্ষত করেন ছুরির আঘাতে।

 

কিন্তু তদন্তে নেমে অপরাধীকে শনাক্ত করতে বেগ পায় পুলিশ। শিক্ষিকার পাশেই পড়েছিল তার মানিব্যাগ। সেখানে নগদ টাকা ছিল। বাড়ির আসবাবপত্রও ছিল যথাস্থানেই। তাহলে খুনের কারণ কী?

ঘটনার ১৬ মাস পর ২০২০ সালের নভেম্বরে এক বন্ধুর কাছে নিজের অপরাধের কথা স্বীকার করেন গুন্টার। সেই বন্ধুই পুলিশকে জানানোর পর অভিযুক্তকে গ্রেফতার করা হয়। গত বৃহস্পতিবার আদালত খুনের দায়ে গুন্টারকে দোষী সাব্যস্ত করেছেন। সূত্র: দ্য গার্ডিয়ান

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ অপরাধ জগত
Theme Customized By BreakingNews